বাংলাদেশ স্কাউটস দিবস উপলক্ষে আলোচনা ও মাস্ক বিতরণ অনুষ্ঠান

নিজস্ব প্রতিনিধিঃ
মঙ্গলবার( ১৯ এপ্রিল, ২০২২) মানিকগঞ্জ কালেক্টরেট স্কুল এন্ড কলেজ মিলনায়তনে বাংলাদেশ স্কাউটস দিবস উপলক্ষে আলোচনা ও মাস্ক বিতরণ অনুষ্ঠানে শুক্লা সরকার অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি), মানিকগঞ্জ এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) ও জেলা কমিশনার বাংলাদেশ স্কাউটস মানিকগঞ্জ।

বিশেষ অতিথি ছিলেন মো. মুস্তাফিজুর রহমান সহকারী কমিশনার জেলা প্রশাসক কার্যালয়,মানিকগঞ্জ ও সহকারী কমিশনার বাংলাদেশ স্কাউটস,মানিকগঞ্জ, মো.বজলুর রহমান সম্পাদক বাংলাদেশ স্কাউটস মানিকগঞ্জ জেলা ও প্রধান শিক্ষক হরগজ শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়, আব্দুল হক তালুকদার (এএলটি) সহকারী কমিশনার বাংলাদেশ স্কাউটস,মানিকগঞ্জ, মো. আতাউর রহমান প্রধান শিক্ষক সিঙ্গাইর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও উপজলা সম্পাদক বাংলাদেশ স্কাউটস সিংগাইর,মানিকগঞ্জ,স্কাউটার
খন্দকার সিরাজুম মনির (চঞ্চল) উড ব্যাজার (সিএএলটি) জেলা স্কাউট লিডার বাংলাদেশ স্কাউটস মানিকগঞ্জ জেলা,স্কাউটার মো.আলতাফ হোসেন উপজেলা স্কাউট লিডার বাংলাদেশ স্কাউটস,সিঙ্গাইর, মানিকগঞ্জ , শারীরিক শিক্ষা শিক্ষক সিঙ্গাইর সরকারি উচ্চ বিদ্যালয়,সাবেক জাতীয় ক্রীড়াবিদ,সভাপতি শারীরিক শিক্ষাবিদ সমিতি,চেয়ারম্যান গ্রিন ক্লাব,গবেষক, সাংবাদিক ও কলামিস্ট।

আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ স্কাউটস মানিকগঞ্জ জেলার বিভিন্ন স্কাউট কর্মকর্তা ও বিভিন্ন উপজেলা সস্পাদক,উপজেলা স্কাউট লিডার,উপজেলা কাব লিডার ও বিভিন্ন বিদ্যালয় স্কাউটবৃন্দ প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালন করেন মো. সিরাজুল ইসলাম(এলটি) জেলা কাব লিডার বাংলাদেশ স্কাউটস মানিকগঞ্জ জেলা ও সদস্য প্রশিক্ষণ উপকমিটি বাংলাদেশ স্কাউটস ঢাকা অঞ্চল। অনুষ্ঠান শেষে উপস্থিত সকলের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

শিরোনাম