সাভারে ডাকাতির প্রস্তুতি নেয়ার সময় অস্ত্রসহ ৮ ডাকাত পাকড়াও

সাভার প্রতিনিধিঃ
সাভারে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৮ ডাকাতকে গ্রেপ্তার করেছে ঢাকা জেলা উত্তরের গোয়েন্দা পুলিশ (ডিবি)। তাদের কাছ থেকে ৪টি চাপাতি, ১টি সুইচ গিয়ার, ১টি দা, ১টি লোহার পাইপ ও ১টি কাঠের স্ট্যাম্প জব্দ করা হয়েছে। গতকাল গ্রেপ্তারকৃতদেরকে আদালতে পাঠানো হয়েছে।

এর আগে বৃহস্পতিবার দিবাগত রাতে ঢাকা-আরিচা মহাসড়কের ব্যাংক কলোনি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলো- সাভারের ছোট বলিমেহের এলাকার মো. আব্দুল আলীম (৩৬), বনপুকুর এলাকার মো. রনি (৩০), মানিকগঞ্জের মো. রতন (৩৫) ও মো. মানিক (৩৫), টাঙ্গাইলের মো. রানা মিয়া (৪০), ময়মনসিংহের মো. মিলন (১৯), ঠাকুরগাঁওয়ের মো. মুরাদ (২৮) ও আরিফুল ইসলাম (৩১)।

গোয়েন্দা পুলিশ জানায়, গ্রেপ্তারকৃত ব্যক্তিদের মধ্যে অনেকেই ভাসমান বাসা ভাড়া নিয়ে সাভারের বিভিন্ন এলাকায় ডাকাতি ও ছিনতাইসহ নানা অপরাধে জড়িত। ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের পরিদর্শক রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব বলেন, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা আছে। তাদের তথ্য ঘেঁটে দেখা হচ্ছে। তদন্ত করে তাদের সঙ্গে আরও কেউ জড়িত থাকলে তাদেরও আইনের আওতায় আনা হবে।

শিরোনাম