মানিকগঞ্জে স্বামীর বিরুদ্ধে স্ত্রীর সংবাদ সম্মেলন

মানিকগঞ্জ প্রতিনিধিঃ
মানিকগঞ্জে স্বামীর বিরুদ্ধে স্ত্রী সংবাদ সম্মেলন করেছেন।মানিকগঞ্জ পিটিআই ইনস্ট্রাক্টর বরিউল আওয়ালের কুকীর্তি ফাঁস করে দিলেন স্ত্রী পাপিয়া বেগম। স্বামীকে দ্বিতীয় বিয়ের অনুমতি না দেয়ায় দীর্ঘদিন ধরে শারীরিক ও মানসিক নির্যাতন চালিয়ে আসছিলেন।

উপায়ন্তর না পেয়ে ওই নারী বৃহস্পতিবার মানিকগঞ্জ প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করেন।সংবাদ সম্মেলনে তিনি বলেন,স্বামীর বেকার অবস্থায় ২০১৭ সালে একে অপরকে ভালোবেসে বিয়ে করেন। বিয়ের ১০ মাস পর স্বামীর চাকরি হয় পিটিআই ইন্সট্রাক্টর পদে। এরমধ্যে ২০১৮ সালে তাদের এক কন্যা সন্তানের জন্ম হয়। স্বামী কর্মস্থল ফেনীতে যোগদান করেন। ২০২০ সালে এক নারী শিক্ষকের সঙ্গে কেলেঙ্কারির ঘটনায় সেখান থেকে তাকে পটিয়াতে বদলি করা হয়।

সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন,পটিয়াতে যাওয়ার পর ওই নারী শিক্ষক ফেনীর ফুলগাজী পশ্চিম বসন্তপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক তাসলিমা আক্তারের সঙ্গে সম্পর্ক চালিয়ে যায়। পরকীয়ার সম্পর্ক জানার পর তাকে সংশোধনের চেষ্টা করলে সে তার ওপর অত্যাচার শুরু করে। এর পর তিনি স্বামীর ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছে লিখিত অভিযোগ দেয়ার পর বিষয়টি তদন্ত করে ওই নারীর থেকে একটি মুচলেকা নেয়া হয় যাতে আর কোনো সম্পর্কে না জড়ান।তারপরও স্বামীর চরিত্র সংশোধন না হওয়ায় তিনি সংবাদ সম্মেলনের ডাক দেন।

শিরোনাম