বরিশালে মায়ের হাতে শিশুপুত্র খুন,গ্রেফতার মা

বরিশাল প্রতিনিধি ঃঃ
নিজ শিশুপুত্রকে হত্যার পর পালিয়ে বেড়ানো বরিশালের গৌরনদী উপজেলার বড় দুলালী গ্রামের সেই মা পলি বেগম (৩৫)কে পুলিশ গত বৃহস্পতিবার রাতে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারের ঘটনা নিয়ে পুলিশ ও পলি বেগমের স্বজনদের কাছ থেকে পরস্পরবিরোধী তথ্য পাওয়া গেছে। শিশুপুত্রের ঘাতক হিসেবে গ্রেপ্তার হওয়া পলি বেগমকে পুলিশ গতকাল সকালে বরিশাল আদালতে সোপর্দ করেছে।

পলি বেগমের দেবর শিশুটির সেজো চাচা সম্প্রতি দেশে আসা দুবাই প্রবাসী মো. হজরত আলী জানিয়েছেন, ঘটনার পর থেকে প্রতিদিনই তিনি তার স্বজনদের সঙ্গে নিয়ে আশপাশের এলাকায় পলি বেগমকে খুঁজে বেড়াচ্ছিলেন।

গত বৃহস্পতিবার বিকালে তিনি তার ভাগ্নিজামাই জাহিদ বেপারী ও পলি বেগমের ছোট ভাই সাইদুল সরদার এবং সাইদুল সরদারের শ্যালক বাদল মুন্সী মিলে মাদারীপুর সদরে পলি বেগমকে খুঁজতে যান। সন্ধ্যার আগমুহূর্তে তারা মাদারীপুর লেকের পাড়ে পলি বেগমকে আনমনে ঘুরতে দেখে সেখান থেকে তারা তাকে উদ্ধার করে নিয়ে এসে ওইদিন রাত সাড়ে ৯টার দিকে গৌরনদী মডেল থানায় সোপর্দ করেন।

উল্লেখ্য, গত ১৮ই ডিসেম্বর রাত ১১টার দিকে পলি বেগম তার তিন মাস ১২ দিন বয়সের শিশুপুত্র জুবায়ের তালুকদারকে তাদের বসতঘর সংলগ্ন গোয়াল ঘরের পেছনে নিয়ে গলা টিপে একটি বালতির পানিতে চুবিয়ে হত্যা করে। এরপর শিশুটির লাশ বালতির পানিতে ঢেকে রেখে সে আত্মপোপন করে। স্বজনরা জানিয়েছেন শিশুটি গর্ভে আসার পর থেকেই পলি বেগমের মানসিক সমস্যা দেখা দেয়।

শিরোনাম