সিংগাইরে খুনের ঘটনার দু’আসামী ৭ ঘন্টার মধ্যে গ্রেফতার !

 

কোহিনূর ইসলাম রাব্বি ঃঃ
মানিকগঞ্জের সিংগাইরে চোর কর্তৃক খুনের ঘটনায় মামলা হওয়ার ৭ ঘন্টার মধ্যে হত্যার সাথে জড়িত ২ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ মামলাটির অতি দ্রুত চার্জশীট দেয়ার চেষ্টা করছে বলে থানার প্রেসরিলিজ থেকে জানা গেছে।

প্রেসরিলিজ থেকে আরো জানা যায়, গত ৫ জুন আনুমানিক রাত সাড়ে ৮ টার দিকে মানিকগঞ্জ সদর উপজেলার পূর্ব অরঙ্গবাদ গ্রামের মৃত নোয়াজ আলীর পুত্র মালেক (৪৫) এর বাড়িতে চুরি করে পালানোর সময় মালেক ও তার ছোট ভাই তারা মিয়া (৪২) দু’চোরের পিছু নেয়। চোরদ্বয়কে তারা পাশর্^বর্তী সিংগাইর উপজেলার গাড়াদিয়া গ্রামের এডিসি ইট ভাটার পূর্ব পাশে তাদের আটক করে।

এ সময় সুজন নামে এক হ্যালো বাইকের চালক লোকজন ডাকতে গেলে চোরদ্বয় রড দিয়ে তারা মিয়ার মাথা লক্ষ্য করে আঘাত হানলে গুরুতর আহত হয়। আশ-পাশের লোকজন এগিয়ে এলে চোরদ্বয় পালিয়ে যায়। আহত তারা মিয়াকে হাসপাতালে নিলে ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করে।

এ ব্যাপারে সিংগাইর থানায় মামলা করা হলে থানার অফিসার ইনচার্জ সফিকুল ইসলাম মোল্যা, ইন্সপেক্টর (তদন্ত) আবুল কালাম (পিপিএম) ও এসআই আব্দুর রহিমের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স ৭ ঘন্টার মধ্যে হত্যার সাথে জড়িত একই গ্রামের মুকসেদ আলীর পুত্র জাহিদ(২৭) ও মৃত. রহিজ উদ্দিনের পুত্র শরীফ (২৬) কে গ্রেফতার করে। সেই সাথে পুলিশ হত্যার সাথে জড়িত লোহার রড উদ্ধার করে।

আসামীরা ইতিমধ্যে হত্যার কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছে। সোমবার (৭ জুন) দুপুরে প্রেস রিলিজ উপস্থাপনকালে উপস্থিত ছিলেন অফিসার ইনচার্জ, ইন্সপেক্টর (তদন্ত), সেকেন্ড অফিসার এসআই মাহফুজ রানা এবং প্রিন্ট ও ইলেক্ট্রন মিডিয়ার সাংবাদিকবৃন্দ প্রমুখ।

শিরোনাম