সিংগাইরে হঠাৎ পাড়া গ্রামে পুত্র হত্যার অভিযোগে মায়ের মামলা

স্টাফ রিপোর্টার ঃঃ
মানিকগঞ্জের সিংগাইরে ধল্লা ইউনিয়নের হঠাৎ পাড়া গ্রামে কন্যা পক্ষের প্রস্তাবে ছেলে রাজী না হওয়ায় ছেলেকে হত্যা করে তার কাছে থাকা অর্থ লুটে নিয়ে ঝুঁলিয়ে রাখা হয়েছিল বলে অভিযোগ উঠেছে। আর এ অভিযোগে ছেলের মা আদালতে মামলা ঠুঁকে দিয়েছে। মামলায় আসামী করা হয়েছে ঐ পার্শ্ববর্তী খাসেরচর গ্রামের রকমানের পুত্র সিদ্দিক(৪৩),বাবু (৪০), কালাম (৪৭), সামছুল গোয়াল (৪৫), ও মৃত. জুরেনের পুত্র রকমান (৬৫)কে। গ্রামের মকলেছ মোল্লার স্ত্রী ও ছেলের মা জাহেনা খাতুন (৫৫) বাদী হয়ে গত ৩ জানুয়ারী এ মামলাটি দায়ের করেন।

মামলার এজাহারে প্রকাশ,বাদিনীর নিহত যুবক পুত্র শিপন মোল্লা আসামীদের সাথের কাঠের ব্যবসা করত। ছেলের ব্যবসায়িক অংশীদার হিসেবে আসামী সিদ্দিকের কন্যাকে বিয়ে দেয়ার প্রস্তাব দেয় নিহত শিপন মোল্লাকে। শিপন এ প্রস্তাব প্রত্যাখ্যান করে। আর এ প্রস্তাব প্রত্যাখ্যান করায় শিপনের উপর ক্ষিপ্ত হয় সিদ্দিক মোল্লাসহ অন্যান্য আসামীরা। গত ১৭ নভেম্বর শিপন সকালে ব্যবসার ২ লক্ষ টাকা নিয়ে বাড়ি থেকে বের হয়।১৮ নভেম্বর ভাকুর্তা থেকে ফাঁস দেয়া অবস্থায় একটি লাশ উদ্ধার করে সাভার থানা-পুলিশ।

এদিকে শিপন বাড়িতে না ফেরায় শুরু হয় খোঁজাখুঁজি। তাকে না পেয়ে ২১ নভেম্বর সিংগাইর থানায় সাধারণ ডায়েরী করা হয়। যার নং-১০৩১। ২৪ নভেম্বর সাভার থানায় বাদিনী ও তার লোকজন একটি খবর পেয়ে সাভার থানায় যায়। সাভার থানা-পলিশের সহায়তায় সোহরাওয়ার্দী হাসপাতালে গিয়ে হিমাগারে রাখা তারা লাশটি শনাক্ত করে।

মামলাটির তদন্তভার ন্যাস্ত করা হয় পিবিআই এর উপর। তদন্ত কর্মকর্তা এসআই মোতালেব হোসেন সাংবাদিকদের জানান, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

শিরোনাম