সাভারে ছুরিকাঘাতে ফটোগ্রাফার খুন

সাভার প্রতিনিধিঃ
সাভার পৌরসভা এলাকায় কৃষ্ণ সরকার (৪০) নামের এক ফটোগ্রাফারকে ছুরিকাঘাতের পর অত:পর হাসপাতালে তার মৃত্যু হয়েছে।বুধবার (১ জুন) সকালে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ (আইসিইউ) তে চিকিৎসাধীন থাকা অবস্থায় তার মৃত্যু হয়।

জানা যায়, গত সোমবার (৩০ মে) রাত ১০ টার দিকে সাভার পৌরসভা এলাকার আড়াপাড়া জমিদার বাড়ী পুকুর পাড়ে তাকে মারধর ও ছুরিকাঘাতে গুরুতর আহত করে সন্ত্রাসীরা। পরে গতকাল মঙ্গলবার (৩১ মে) রাতে সাভার মডেল থানায় ৪ জনের নামে মামলা করে ভুক্তভোগীর বড় ভাই গোবিন্দ সরকার।

নিহত কৃষ্ণ সরকার (৪০) সাভারের সুতার নোয়াদ্দা ডি-২০ নং বাড়ির ননী গোপাল সরকারের ছেলে। তিনি ঢাকার একটি স্টুডিওতে ফটোগ্রাফার হিসেবে কাজ করতেন।

আসামিরা হলেন,কুষ্টিয়া জেলা থানার লালন শাহ্ মাজাররন পাশে মন্ডল পাড়া এলাকার মোঃ বারেকের ছেলে নয়ন (২৬), সাভারের আড়াপাড়া এলাকার ২৪ নং বাড়ির মোঃ বেল্লালের ছেলে সেপাল বাশার (২৫), একই এলাকার ৩৯/১ নং বাড়ির আঃ আলিমের ছেলে মোঃ আকাশ (২৪) ও নামাবাজার এলাকার ১৩/১ নং বাড়ির জামালের ছেলে সোহেল ওরফে বুলেট (২৬)। তারা সবাই কিশোর বয়সীর তবুও মামলায় তাদের বয়স বাড়িরে দেওয়া হয়েছে।

সাভার মডেল থানা পুলিশ জানায়, এ ব্যাপারে আসামীদের গ্রেফতারের জোর প্রচেষ্টা চলছে।

শিরোনাম