শিবালয়ে সড়ক দুর্ঘটনায় শিক্ষিকা ও ছাত্রী নিহত,আহত-৪,শিক্ষার্থীদের বিক্ষোভ

নিজস্ব প্রতিনিধি ঃঃ
মানিকগঞ্জের শিবালয়ে ঢাকা-আরিচা মহাসড়কের পাশে টেপড়া এলাকার এনডিই কোম্পানির ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে স্থানীয় আব্দুল আলিম মেমোরিয়াল স্কুলের শিক্ষিকা ফাতেমা আক্তার(৩৫) এবং ২য় শ্রেণির ছাত্রী জেরিন তাসনিম(৮)নিহত হয়েছেন। আহত হয়েছে আরো ৩ শিক্ষার্থীসহ এক দোকানদার।

এ ঘটনায় গুরুতর আহত শিক্ষার্থী সামিয়া (১০),লাকী(১৫),সফিন(৯)মানিকগঞ্জ সদর হাসপাতালে ও দোকানদার জ্যোসনা (৪০) ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি রয়েছে। ঘটনার আকর্ষ্মিকতায় উত্তেজিত জনতা স্কুল প্রাঙ্গণে বিক্ষোভ করে। খবর পেয়ে ইউএনও মো: জাহিদুর রহমান, হাইওয়ে থানা ওসি জাকির হোসেন ও থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। ঘটনার পরপরই ট্রাক চালক ও হেলপার পালিয়ে গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আব্দুল আলিম মেমোরিয়াল স্কুল প্রাঙ্গনের জায়গা ভাড়া নিয়ে কয়েকমাস যাবৎ ঢাকা-আরিচা মহাসড়ক সংস্কারকারী এনডিই কোম্পানির গাড়ি রাখছিল। সোমবার(২১ মার্চ ২০২১)সকালে নাস্তা বিরতির সময়ে স্কুলের শিক্ষার্থীরা খাবার নিয়ে স্কুল প্রাঙ্গনে বসে। এ সময় ড্রাইভার গাড়িটি স্কুল থেকে বের করার উদ্দেশ্যে চালু করে সামনে এগুলে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি সম্মুখে থাকা শিক্ষিকা,শিক্ষার্থীগণসহ এক দোকানদের চাপা দেয়। পুলিশ জানায়, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শিরোনাম