হরিপুরে ছেলের হাতে পিতা খুন

 

ঠাকুরগাঁও প্রতিনিধি ঃঃ
ঠাকুরগাঁওয়ের হরিপুরে ছেলে জয়নুল আবেদীনের লাঠির আঘাতে পিতা নুরুল ইসলাম (৫২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত নুরুল ইসলাম হরিপুর উপজেলার ৬ নং ভাতুরিয়া ইউনিয়নের গোপালপুর গ্রামের মৃত তৈমউদ্দীনের ছেলে। ঘটনাটি ঘটেছে গত রোববার দিবাগত রাত আনুমানিক সাড়ে ১১টার সময় নিহত নুরুল ইসলামের বাড়ির সামনের রাস্তায়।

এই ঘটনায় হরিপুর থানা পুলিশ নিহতের ছেলে জয়নুল আবেদীন (১৯)কে আটক করেছে। ঘটনা সূত্রে জানা যায়, রোববার রাতে তার স্ত্রী জুলেখা বেগম ও ছেলে জয়নুলের সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া বিবাদের সৃষ্টি হয়। নুরুল ইসলাম কথাকাটাকাটির একপর্যায়ে স্ত্রী জুলেখা ও ছেলে জয়নুলকে মারধর করে এবং বাড়ি থেকে বেরিয়ে যেতে বলে।

এতে ছেলে জয়নুল ক্ষিপ্ত হয়ে তার পিতাকে বাঁশ দিয়ে মাথায় আঘাত করে। ছেলের বাঁশের আঘাতে পিতা গুরুতর জখম হয়ে মাটিতে পড়ে যায়।তৎক্ষণাৎ চিকিৎসার জন্য দিনাজপুর হাসপাতালে নেয়ার পথে মারা যান নুরুল ইসলাম।

এ বিষয়ে হরিপুর থানা অফিসার ইনচার্জ আওরঙ্গ জেব বলেন, গতকাল সোমবার সকালে ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে হরিপুর থানা পুলিশ যায়। এ সময় ঠাকুরগাঁও জেলা এডিশনাল এসপি তারেক বেগ ও এএসপি আহসান হাবীব ঘটনাস্থল পরিদর্শন করেন।

এসময় অভিযুক্ত জয়নুলকে আটক করা হয়েছে এবং লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ সংক্রান্তে নিহত নুরুল ইসলামের স্ত্রী জুলেখা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।