সিংগাইরে জামির্ত্তা ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী আবুল বিপুল ভোটে চেয়ারম্যান হতে যাচ্ছেন

স্টাফ রিপোর্টার ঃঃ
মানিকগঞ্জের সিংগাইরে জামির্ত্তা ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জননেতা আবুল হোসেন মোল্লা প্রতিপক্ষ প্রার্থীর চেয়ে বিপুল ভোটে এগিয়ে আছেন। তার আনারস প্রতীকের বিজয় এখন সময়ের ব্যাপার মাত্র। ঐ ইউনিয়নের আ’লীগের ত্যাগী নেতা-কর্মীসহ আপমর জনসাধারণ তার পক্ষে একাট্রা হয়ে কাজ করছেন। আবুলের নেতা-কর্মীরা মাঠে সরব ভূমিকায় অবস্থান করছেন। বিজয় সু-নিশ্চিত না হওয়া পর্যন্ত তার মাঠ ছাড়তে নারাজ।

সংশ্লিষ্ট সূত্রমতে জানা গেছে, ঐ ইউনিয়নের ৯ টি কেন্দ্র রয়েছে। এসব কেন্দ্রগুলোর মোট ভোটার সংখ্যা ১৯ হাজার ৭’শ ৫২ ভোট। প্রায় প্রতিটি ওয়ার্ডেই বিপুল ভোটে এগিয়ে আছেন তিনি। তার গণজোয়ার রোধ করতে পারছে না তার একমাত্র প্রতিপক্ষ প্রার্থী। ধারণা করা হয়েছিল, নির্বাচনের আগে হয়তো গণজোয়ারে আঘাত হানতে পারে প্রতিপক্ষ প্রার্থী। কিন্তু না, সেটা হলো না। গণজোয়ার ক্রমেই বেগমান হচ্ছে। নির্বাচনের দিন পর্যন্ত এ বেগমান অব্যাহত থাকবে।

একাধিক ভোটার নাম প্রকাশ না করার শর্তে জানিয়েছেন, আমাদের বর্তমান চেয়ারম্যান গতবারের ইমেজ ধরে রাখতে সম্পূর্ণ ব্যর্থ হয়েছেন। এ ছাড়া বিভিন্ন অনাকাঙ্খিত অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। আর ফেল করেও আবুল ৫টি বছর জনগণের দ্বারে দ্বারে গেছেন। জনগণের খোঁজ খবর নিয়েছেন।

জননেতা আবুল জানান, জনগণের বিপুল সাড়ায় আমি অভিভূত। আমার শরীরের চামড়া দিয়ে যদি তাদের জুতাও বানিয়ে দেই, তবুও এ ঋণ শোধ হবার নয়। চেয়ারম্যান নির্বাচিত হলে আমার শেষ রক্তবিন্দু দিয়ে হলেও তাদের সেবা করে যাব। তাদের সেবাই যেন হয় আমার পরম ধর্ম।