সিংগাইরে জামির্ত্তার সবচেয়ে শক্তিশালী প্রার্থী আবুল হোসেন মোল্লা

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি ঃঃ
মানিকগঞ্জের সিংগাইরে জামির্ত্তার সবচেয়ে শক্তিশালী প্রার্থী আ’লীগ নেতা আবুল হোসেন মোল্লা। গতবার তিনি শক্তিশালী স্বতন্ত্র প্রার্থী ছিলেন। ভোটার সমাজে বেশ সাড়া জাগিয়েছিলেন। তিনি নৌকার বিপরীতে স্বতন্ত্র প্রার্থী হিসেবে সন্মানজনক ভোট লাভ করেছিলেন।

ছাত্রলীগের দুর্নিনের এ নেতা জামির্ত্তা ইউনিয়ন ছাত্রলীগের সফল সাংগঠনিক ও সাধারণ সম্পাদক ছিলেন। ছিলেন জেলা ছাত্রলীগের সফল যুগ্ন সাধারণ সম্পাদক। বর্তমানে উপজেলা আওয়ামীলীগের সদস্য পদে দায়িত্ব পালন করছেন। নম্র, ভদ্র, বিনয়ী ও মার্জিত শিক্ষিত ব্যক্তি আবুল হোসেন মোল্লা গতবারের চেয়ে আরো অনেক শক্তিশালী হয়ে উঠেছেন।

ভোটার সমাজে জননেতা হিসেবে পরিচিতি লাভ করেছেন। করোনা, বন্যার্ত মানুষের পাশে ছিলেন রীতিমত। বিভিন্ন এলাকার ভোটার সাধারণের সাথে আলোচনা করে দেখা গেছে, আবুল জনপ্রিয়তায় অনেক এগিয়ে। তারা এও বলছেন, তাকে মনোনয়ন দেয়া হলে তিনি বিপুল ভোটে বিজয়ী হবেন, এমনকি জনপ্রিয়তার কারণে তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হওয়ার সম্ভাবনাও রয়েছে। আর মনোনয়ন না দেয়া হলেও স্বতন্ত্র প্রার্থী হিসেবে তিনি বিপুল ভোটে নির্বাচিত হবেন।

ভোটার সমাজ দলীয় কিংবা স্বতন্ত্র প্রার্থী হিসেবে এবার তাকেই লুফে নিতে চায়। তবে এ ক্ষেত্রে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের বিকল্প নেই। জননেতা আবুল হোসেন মোল্লা জানান, এবার আমার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে, ইনশাল্লাহ এবার আমি সকলের দোয়া ও আশির্বাদ নিয়ে বিজয়ী হবো, তাতে কোন সন্দেহ নেই।