সিংগাইরে চারিগ্রামে আ’লীগের সবচেয়ে শক্তিশালী প্রার্থী দেওয়ান রিপন

নিজস্ব প্রতিনিধি ঃঃ
মানিকগঞ্জের সিংগাইরে চারিগ্রাম ইউনিয়নের আ’লীগের সবচেয়ে শক্তিশালী প্রার্থী রিপন দেওয়ান। আলীগ প্রার্থীদের মধ্যে জনমত জরিপে তিনিই এগিয়ে আছেন। পাড়ায় পাড়ায় করছেন সভা-সমাবেশ। এসব সভা-সমাবেশে উপচে পড়া ভীড় লক্ষ্য করা গেছে। বলতে গেলে দেওয়ান রিপনের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। নিজস্ব অর্থায়নে রাস্তার নির্মাণ কাজও করেছেন।

পাড়ায় পাড়ায় চলছে সভা-সমাবেশ। গত নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে যে ভোট পেয়েছিলেন, তা তিনি সবাইকে তাক লাগিয়ে দিয়েছিলেন। পরবর্তীতে তিনি আওয়ামী-যুবলীগে যোগদান করে ইউনিয়ন আওয়ামী-যুবলীগের পদ লাভ করেন। তিনি পদে আসার পর বিএনপি অধ্যুষিত ঐ ইউনিয়নে সংগঠন শক্তিশালী হয়েছে। বেড়েছে কর্মী ও ভোট সংখ্যা। এক জরিপে দেখা গেছে, তিনি আওয়ামীলীগের সম্ভাব্য প্রার্থী হিসেবে সকলের চেয়ে অনেক এগিয়ে আছেন। বেশির ভাগ ভোটার সাধারণ বলছেন, তিনি মনোনয়ন পেলে নিশ্চিত বিজয়ী হবেন। ভোটার সাধারণ আরো বলছেন, তাকে মনোনয়ন দেয়া না হলে দলীয় প্রার্থীর পরাজয় ঘটবে তাতে কোন সন্দেহ নেই।

রিপন জানান, জনপ্রিয়তার দিক দিয়ে আমিই এগিয়ে আছি। মনোনয়ন পেলে দলের জন্য বিজয় উপহার দেব, দলকে শক্তিশালী করার জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা রাখব ইনশাল্লাহ।