সিংগাইরে ইজি বাইক চালক শরীফ হত্যার ঘটনায় ৪ জন গ্রেফতার

 

মানিকগঞ্জ প্রতিনিধি ঃঃ
মানিকগঞ্জের সিংগাইরে পৌরসভার পুকুর পাড়া মহল্লার শহীদের পুত্র ইজি বাইক চালক শরীফ (২৫) হত্যার ঘটনায় পুলিশ ৪ জনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলো, উপজেলার পৌরসভার আজিমপুর (মধ্য পাড়া) মহল্লার মৃত ইমান ফকিরের পুত্র মো: বাতেন ফকির (২৬), পূর্ব ভাকুম গ্রামের মৃত কোহিনূরের পুত্র ছমেদ বিশ্বাস (২৬), আজিমপুর দক্ষিণ পাড়া মহল্লার মৃত সাহেব আলী ওরফে সাক্কুর পুত্র মোঃ মিজানুর রহমান (৪০) ও ধামরাই উপজেলার খড়ার চর গ্রামের এবং বর্তমান নিবাসী আজিমপুর হানিফ কো: ভিটের বরকত আলীর কন্যা নাসরিন (৩৫)।

পুলিশ জানায়, খবর পাওয়ার সাথে সাথে মানিকগঞ্জ জেলার মানণীয় পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান, পিপিএম মহোদয় ও অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ হাফিজুর রহমানের দিক নির্দেশনায় সিংগাইর থানার অফিসার ইনচার্জ সফিকুল ইসলাম মোল্যা ও ইন্সপেক্ট (তদন্ত) শেখ মোঃ আবু হানিফসহ তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেন।

তথ্য প্রযুক্তি ব্যবহার ও গুপ্তরচ নিয়োগ করে ঘটনার সাথে জড়িত প্রকৃত অপরাধীদের গ্রেফতারের জন্য ঘটনাস্থলের আশপাশ এলাকায় একাধিক অভিযান পরিচালনা করেন। অভিযানের নেতৃত্ব দেন অফিসার ইনচার্জ সফিকুল ইসলাম মোল্যা।অভিযানের সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইন্সপেক্টর(তদন্ত) শেখ মোঃ আবু হানিফ সহ সঙ্গীয় ফোর্স।