সিংগাইরে আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে কে হতে যাচ্ছেন সাধারণ সম্পাদক?

সংবাদ জমিন ডেস্কঃ
মানিকগঞ্জের সিংগাইরে আওয়ামীলীগের সম্মেলনে কে হতে যাচ্ছেন সাধারণ সম্পাদক? সম্মেলনের আগেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি নির্বাচিত হয়েছেন কন্ঠশিল্পী মমতাজ বেগম এমপি।সভাপতি নিয়ে কোন ঝক্কি-ঝামেলা না থাকলেও সাধারণ সম্পাদক পদ নিয়ে চলছে তুমুল লড়াই।

উপজেলা আওয়ামীলীগের বর্তমান সাধারণ সম্পাদক হাজী আব্দুল মাজেদ খান বরাবরের মত এবারও প্রার্থী হয়েছেন।তিনি বিশ্বাস করেন এবারও তিনি নির্বাচিত হবেন। আবার উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ভিপি শহিদুর রহমান শহিদ তিনি উপজেলা পরিষদের নির্বাচনে নৌকা প্রতীক পেয়ে পরাজিত হয়েছেন।এরপর থেকেই তিনি মাঠে তার শক্ত অবস্থান তৈরি করার জন্য চেষ্টা করে আসছেন। ইউনিয়ন ও পৌরসভা আওয়ামীলীগের কমিটি গঠনের ক্ষেত্রে সেটা লক্ষণীয়।তাছাড়া তিনি এমপির ঘনিষ্ঠ হিসেবে বেশ পরিচিত। তিনি শক্ত প্রার্থী হলফ করেই বলা যায়।উপজেলা আওয়ামীলীগের অপর যুগ্ন সাধারণ সম্পাদক সায়েদুল ইসলামও সাধারণ সম্পাদক প্রার্থী হয়েছেন। মাঠে তার সমর্থকদের সরব অবস্থান।আওয়ামীলীগের রাজনীতিতে তার অবদান অস্বীকার করার মত নয়। তিনিও শক্তিশালী প্রার্থী বলে জানান দিচ্ছেন।

উপজেলা আওয়ামীলীগের একাধিক নেতা নাম প্রকাশ না করার শর্তে জানান,সবার অপেক্ষা করতে হবে শনিবার বিকেল পর্যন্ত।তবে এবারের সম্মেলনে সাধারণ সম্পাদক পদ নিয়ে যে জটিলতার সৃষ্টি হয়েছে অতীতে এমনটি আর দেখা যায়নি।