সাভারে ৩ ব্যক্তির লাশ উদ্ধার

সাভার প্রতিনিধি ঃঃ
সাভারে পৃথক স্থান থেকে এক শিক্ষার্থীসহ তিন লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সাভারের ডগরমোড়া, গোহাইলবাড়ি এবং বুধবার রাতে আশুলিয়ার বাড়ইপাড়া এলাকা থেকে তাদের লাশ উদ্ধার করা হয়েছে। এসব ঘটনায় সংশ্লিষ্ট থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে।

সাভার মডেল থানা পুলিশ জানায়, বৃহস্পতিবার সকালে সাভার পৌরসভার ডগরমোড়া এলাকার একটি ভাড়া বাসা থেকে সবুজ মণ্ডল (২২) নামে এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। তিনি খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) ছাত্র এবং বাগেরহাট জেলার চাঁদপুর গ্রামের নিরঞ্জন মণ্ডলের ছেলে।

অন্যদিকে দুপুরে উপজেলার গোহাইলবাড়ি উত্তরপাড়া বড়টেক এলাকা থেকে আম গাছ থেকে ঝুলন্ত অবস্থায় লালচাঁন সরকার (৬৫) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত লাল চাঁন উপজেলার শিমুলিয়া ইউনিয়নের গোহাইলবাড়ি সরদার পাড়া এলাকার মৃত প্রেমানন্দ সরকারের ছেলে। এর আগে বুধবার সন্ধ্যায় আশুলিয়ার বাড়ইপাড়া এলাকায় এনার্জিপ্যাক লিমিটেড নামক ইলেকট্রিক কারখানায় কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্টে আরিফুল ইসলাম (২০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত আরিফ শেরপুর জেলার শ্রীপুর থানাধীন দাকডাপাড়া এলাকার আবদুল বারেকের ছেলে।

এ ব্যাপারে আশুলিয়া থানা-পুলিশ জানায়, লাশগুলো উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট আসলেই প্রকৃত ঘটনা উন্মোচিত হবে।