মানিকগঞ্জে খুনের মামলায় ১ জনের ফাঁসি,৪জনের যাবজ্জীবন,২জন খালাস

মানিকগঞ্জ প্রতিনিধি ঃঃ
মানিকগঞ্জের সাটুরিয়ায় শহিদ (২৭) নামের এক ব্যক্তিকে শ্বাসরোধ করে হত্যা মামলায় শাহিন আলম (২৫) নামের এক ব্যক্তির ফাঁসির আদেশ দিয়েছে বিজ্ঞ আদালত। ফাঁসির দন্ডপ্রাপ্ত আসামীকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সেই সাথে এই মামলার ৪ আসামীর যাবজ্জীবন কারাদন্ড ও ২ জনকে খালাস প্রদান করা হয়েছে। বুধবার (১ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩ টার দিকে মানিকগঞ্জের অতিরিক্ত দায়রা জজ উৎপল ভট্টাচার্য্য এই রায় দেন।

মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামী মোঃ শাহিন আলম ঢাকার ধামরাই উপজেলার গোয়ারীপাড়া এলাকার মৃত আহসান উদ্দিনের ছেলে। আর ভিকটিম শহিদ (২৭) টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার বানিয়াপাড়া এলাকার খোদাবক্স আকন্দের ছেলে।যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামীরা হলেন, শহিদুল ইসলাম স্বাধীনের ছেলে সাহেদ (২৫), হযরত আলীর ছেলে রাজা মিয়া (২৫), সামছুল হক বেপারীর ছেলে আব্দুল কুদ্দুস এবং মিহির লালের ছেলে বিষ্ণু সুইপার। উপরোক্ত ব্যক্তিদের বাড়ি টাঙ্গাইল সদর ও নাগরপুর উপজেলার বিভিন্ন এলাকায়।

একই মামলায় খালাসপ্রাপ্ত ব্যক্তিরা হলেন, টাঙ্গাইল সদর উপজেলার দাসপাড়া এলাকার মৃত ফকিরচানের চেলে রহম আলী ড্রাইভার এবং একই উপজেলার থানাপাড়া এলাকার সেলিম ওরফে তেল সেলিম।