মানিকগঞ্জের সিংগাইর পৌর ছাত্রদলে বঙ্গবন্ধুর সৈনিক !

কোহিনূর ইসলাম রাব্বি ঃঃ
মানিকগঞ্জের সিংগাইর পৌর ছাত্রদলে ছাত্রলীগ নেতা-কর্মী ! আর এ বিষয়টি এখন উপজেলায় বিএনপি ও তার অঙ্গসংগঠনে টক অব দ্য টাউনে পরিণত হয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, বুধবার (৯ ফেব্রুয়ারী) পৌরসভার ৯টি ওয়ার্ডের ছাত্রদলের কমিটির অনুমোদন দেয় পৌর ছাত্রদল। এ কমিটি অনুমোদন দেয়ার পর সদ্য পদ পাওয়া পৌরসভার ১ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আসিফ ও ২ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মুরাদ ফেসবুকে নিজেদের বঙ্গবন্ধুর সৈনিক বলে দাবি করেন। আর এরপর থেকে শুরু হয়েছে দলের নেতা-কর্মীদের মধ্যে শোরগোল। সর্বত্র আলোচনা এখন পৌর ছাত্রদলের কমিটিকে ঘিরে।

এদিকে ১ নং ওয়ার্ডের সভাপতি মোঃ তানজিম সিদ্দিক, সাধারণ সম্পাদক মোঃ আসিফ, ২ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মোঃ নাইমুর রহমান মুরাদ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সুমন হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ সবুজ হোসেন, ক্রীড়া সম্পাদক মোঃ আব্দুল, ৩ নং ওয়ার্ডের শিল্প-সাহিত্য বিষয়ক সম্পাদক মোঃ আলিফ, প্রচার সম্পাদক মোঃ সাগর হোসেন এবং ৬ নং ওয়ার্ডের সভাপতি মোঃ রাব্বি ছাত্রদলে ছাত্রলীগের নেতা-কর্মীদের পদ পাওয়া নিয়ে তীব্র নিন্দা জানিয়েছেন।

এ ব্যাপারে পৌর ছাত্রদলের সভাপতি আলমাছ সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, সবার সাথে আলোচনা করেই পদ দেয়া হয়েছিল। কোন অশুভ শক্তির চাপে হয়তো তারা এসব কথা বলছে। কমিটিগুলো বিলুপ্ত ঘোষণা করা হবেও বলে তিনি সাংবাদিকদের নিশ্চিত করেন।