নোয়াখালীতে মানবজমিন প্রতিনিধির উপর সন্ত্রাসী হামলা

 

নোয়াখালী প্রতিনিধি ঃঃ
দৈনিক মানবজমিন পত্রিকার সেনবাগ প্রতিনিধি, সেনবাগ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও সিনিয়র সাংবাদিক এম এ আউয়ালের ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। গতকাল সকাল ১০টায় সেনবাগ পৌরশহরের কাদরাস্থ প্রধান সড়কের ছয়বাড়িয়া কালভার্টে এ ঘটনা ঘটে।

জানা গেছে, সাংবাদিক এমএ আউয়াল পেশাগত দায়িত্ব পালন করতে নিজ বাসা থেকে প্রেস ক্লাবের উদ্দেশ্যে বের হয়। পথিমধ্যে স্থানীয় কালভার্টে আসামাত্র আগে থেকেই ওত পেতে থাকা আশরাফুল আলম রানা পেছন থেকে হামলা চালায়। দুই দফা হামলার ঘটনায় সাংবাদিক আউয়াল আহত হয়েছেন। এ সময় ব্যবসায়ী ইয়াছিন আলী বাবর সহ স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে।

যুবলীগ কর্মী আশরাফুল আলম রানা সেনবাগ পল্লীবিদ্যুৎ সমিতির পরিচালক হওয়ার পর থেকে ওয়ার্ল্ড ব্যাংকের বিনামূল্যে পিলার সরবরাহের নাম করে সাধারণ মানুষকে জিম্মি করে টাকা হাতিয়ে নিচ্ছে। সেনবাগের বিভিন্নস্থানে সিন্ডিকেটের মাধ্যমে অর্থ লেনদেন ও ভুক্তভোগী শুভকে মারধরের ভিডিও চিত্র সহ নানা অভিযোগের ডকুমেন্ট গণমাধ্যমকর্মীদের কাছে চলে আসে। আর এরই জের ধরে সাংবাদিক এমএ আওয়াল হামলার শিকার হন।

পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নোয়াখালীর পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) জ্যোতিময় চাকমা বলেন, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এম এ আউয়ালের ওপর হামলার ঘটনায় জড়িতদের দ্রুততম সময়ে ব্যবস্থা নেয়া হবে বলে নিশ্চিত করেন।