ধামরাইয়ে ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতি,৫ ডাকাত পাকড়াও

ধামরাই(ঢাকা)প্রতিনিধিঃ
ঢাকার ধামরাইয়ে ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা ব্যবসায়ীদের ৪ লক্ষাধিক লুট করে পালিয়ে যাওয়ার সময় ৫ ডাকাতকে পাকড়াও করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। এ সময় ডাকাতি কাজে ব্যবহৃত মাইক্রোবাস ও ডিবি পুলিশের জ্যাকেট উদ্ধার করা হয়। সোমবার বিকাল ৫ টা দিকে ধামরাইয়ের সোমভাগ ইউনিয়ন পরিষদ সংলগ্ন এলাকায় ভুক্তভোগীদের চিৎকার শুনে তাদের আটক করে গ্রামবাসী।

আটকরা হলেন,পিরোজপুর জেলার নুরুজ্জমানের ছেলে মো. রুবেল হোসেন (২৯), পটুয়াখলিয়ার হানিফ মিয়ার ছেলে মো. সওকত হোসেন (৩০), একই জোলার শাহাজাহানের ছেলে নুল ইসলাম, সানু ময়িার ছেলে নরুল মিয়া ও ঝালকাটির আবুল কালাম আজাদের ছেলে রিয়াজুল ইসলঅম (২৭)

ভুক্তভোগীরা হলেন, বরিশাল জেলার সেলিম মিয়ার ছেলে রমজান আলী, পটুয়াখালিয়ার ইউসুফ আলী ছেলে মো. সোহাগ, কুমিল্লার জলিল হোসেনের ছেলে ইয়াসিন, বড়গুনার খলিল হাওলাদারের ছেলে সাফায়েত হোসেনসহ ৫ জন। তারা রাজধানীর মিরপুরে মুরগীর ব্যবসা করেন।

ধামরাই থানার পরিদর্শক আতিকুর রহমান সংবাদ মাধ্যমকে বলেন, এঘটনায় ৫ ডাকাতকে আটক করে ডিবি পুলিশের পোশাক উদ্ধার করা হয়। একই সাথে তাদের মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের এর প্রস্তুতি চলছে।