ঢাকার মিরপুরে র‌্যাবের হাতে ৭ ছিনতাইকারী গ্রেফতার

স্টাফ রিপোর্টার ঃঃ
ঢাকা মহানগরীর দারুস সালাম ও শাহ আলী থানাধীন এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে প্রকাশ্যে ছিনতাইকালে কালে ৭ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৪।

জানা যায়, এসব এলাকার বিভিন্ন পয়েন্টে কিছু সংঘবদ্ধ ছিনতাইকারী চক্র অবস্থান নিয়ে অস্ত্রের ভয় দেখিয়ে দেশের বিভিন্ন অঞ্চল হতে আসা সাধারণ মানুষের নিকট হতে ছিনতাইয়ের মাধ্যমে টাকা-পয়সা, মোবাইল সেট, ল্যাপটপসহ সঙ্গে থাকা দামি মালামাল ছিনতাই করে নিচ্ছে। মূলত তারা একটি সংঘবদ্ধ দলে কাজ করে। বিভিন্ন বাস/ট্রাক কাউন্টার/সড়কে এ গ্রুপের তাদের সদস্য ছড়িয়ে ছিটিয়ে রয়েছে।

গত ২৯ ডিসেম্বর গোপন সংবাদের ভিত্তিতে ১৩.১০ ঘটিকা হতে ১৫.১০ ঘটিকা পর্যন্ত র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল ঢাকা মহানগরীর দারুস সালাম ও শাহ আলী থানাধীন এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে প্রকাশ্যে ছিনতাইকালে নগদ ২৫,৮০০/- টাকা ও ৮ টি মোবাইল সহ ৭ ছিনতাইকারীকে গ্রেফতার করতে সমর্থ হয়।

গ্রেফতারকৃতরা হলো, (১) মোঃ বাদশা মীর (৩৯), জেলা-বরগুনা (২) মোঃ উসমান (৪০), জেলা-চাঁদপুর (৩) মোঃ আব্দুল মান্নান (৩৫), জেলা-মুন্সিগঞ্জ (৪) রাম বাহাদুর (৫৭), জেলা- ঢাকা (৫) মোঃ জাহিদ (৪২), জেলা- বগুড়া (৬) মোঃ বাবু (৩২), জেলা- মানিকগঞ্জ (৭) মোঃ আব্দুর রব ওরফে মতিন (৭০), জেলা- ঢাকা।