টাকা ও স্বর্ণালংকার নিয়ে গৃহবধূ পরকীয়া প্রেমিকের সাথে পগারপার

সংবাদ জমিন, অনলাইন ডেস্ক ঃঃ
বরগুনার তালতলীতে পরকীয়া প্রেমিকের হাত ধরে ১০ মাসের শিশু সন্তানসহ উধাও হয়ে গেছেন এক গৃহবধূ। এ সময় স্বামীর বাড়ির ২ লক্ষ টাকা ও ৩ ভরি স্বর্ণালংকার নিয়ে গৃহবধূ পরকীয়া প্রেমিকের সাথে পগারপার। সোমবার বিকেলে উপজেলার লাউপাড়া গ্রামের বাবার বাড়ি থেকে স্বামীর বাড়ি যাওয়ার কথা বলে ওই গৃহবধূ উধাও হয়ে যান। রাতেই স্বামী মন্টু মিয়া থানায় অভিযোগ দায়ের করেন।

জানা গেছে, ২০২০ সালের জানুয়ারিতে উপজেলার লাউপাড়া গ্রামের মো. দেলোয়ার হোসেনের কন্যা লামিয়া (২০)-এর সঙ্গে আমতলী পৌরসভার ৯নং ওয়ার্ডের হাসেম ফকিরের পুত্র মন্টু মিয়ার বিয়ে হয়। বিয়ের পর থেকেই স্ত্রীর পরকীয়া নিয়ে স্বামীর সঙ্গে বিরোধ চলছিল। তবে এক বছর পর তাদের একটি পুত্র সন্তান জন্ম নেয়। মিন্টু তালতলীর জয়ালভাঙ্গার তাপ বিদ্যুৎ কেন্দ্রে কাজ করতেন।

সোমবার পিতার গৃহ থেকে স্বামীর বাড়ি যাওয়ার কথা বলে পরকীয়া প্রেমিক একই উপজেলার ছোনখোলা এলাকার জাহাঙ্গীরের পুত্র মাসুদ (১৮) এর সাথে প্রেম সাগরে পারি জমায়। এ সময় তালতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, গৃহবধূ উধাওয়ের ঘটনায় থানায় জিডি করা হয়েছে। গৃহবধূকে উদ্ধারের জন্য আইনগত কার্যক্রম চলছে।